ভোরের পত্র

ভাঙ্গায় যুবকের রগ কাটার ঘটনায় হাজার হাজার ইউনিয়ন বাসির বিক্ষোভ:

  • ১০ মে ২০২৩, ৩:৩৭ অপরাহ্ণ
  • ৪৯ বার দেখা হয়েছে

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ২ যুবককে পুলিয়া বাজার থেকে অস্ত্র ঠেকিয়ে ধরে নিয়ে বেদম প্রহার ও একজনকে পায়ের রগ কেটে দেওয়ার ঘটনায় ফুসে উঠেছে ইউনিয়ন বাসি।

মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটায় পুলিয়া মহাসড়কে হাজার হাজার ইউনিয়ন বাসি মানববন্ধন ও বিক্ষোভ করেছে। মানববন্ধন ও বিক্ষোভে নেতৃত্ব দেন আজিমনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহজাহান হাওলাদার।

বিক্ষোভকারীদের মধ্যে ফারুক তালুকদার বলেন,সাবেক চেয়ারম্যান মোতালেব মাতুব্বর ও তার ভাই সাবেক ছাত্রনেতা মোখলেছুর রহমান সুমন, তারা এলাকায় বহু লোকের জমি অস্ত্রের মুখে জিম্মি করে লিখে নেয়। ঠিকমত টাকা পয়সা দেয় না। টাকা চাইতে গেলে বহু লোককে মোতালেব চেয়ারম্যানের হাতুড়ি বাহিনী দিয়ে সন্ত্রাসী কার্যকলাপ চালাতে থাকে। এরা শত শত মানুষের জায়গা জমি দখল করেন। গত ৫ই মে মোখলেসের ১৫/১৬জন গুন্ডাবাহিনী দিয়ে পুলিয়া বাজার থেকে ইমরান তালুকদার ও শাওন ব্যাপারীকে গাড়িতে করে জোরপূর্বক তুলে নিয়ে মোখলেসের ফিলিং স্টেশনে নিয়ে যায়।সেখানে ওদেরকে বেদম মারধর করে এবং ইমরানকে জমি না লিখে দেওয়ায় পায়ের রগ কেটে দেয়। পরে পুলিশের সহায়তায় ওদের উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ সাতজনকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করেছেন। এ ঘটনায় ঈশ্বরদী গ্রামের ভুক্তভোগী শত শত পরিবার রাস্তায় নেমে আসে প্রতিবাদ জানাতে। তারা ভূমিদস্য,সন্ত্রাসী,হাতুড়ি বাহিনী মোতালেব চেয়ারম্যান ও তার ভাই সুমনের বিচার দাবিতে হাজার হাজার জনতা বিভিন্ন ফেস্টুন, ব্যানার নিয়ে মহাসড়কে অবস্থান করেন। এ সময় প্রায় ঘন্টাখানে সকল প্রকার যান চলাচল বন্ধ থাকে।

এ ঘটনায় ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, এই লোমহর্ষক ঘটনায় আমরা ইজাহারভুক্ত সাতজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তবে মূল হোতা সুমনকে গ্রেফতার করতে সব রকমের চেষ্টা অব্যাহত রয়েছে

ভোরের পত্র

এ জাতীয় আরো পড়ুন :

নওগাঁ কর্ণফুলী সমবায় সমতি লিমিটেড গ্রাহকের ২০ কোটি টাকা নিয়ে উধাও।
নওগাঁ কর্ণফুলী সমবায় সমতি লিমিটেড গ্রাহকের ২০ কোটি…
নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।
নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা…
নওগাঁ মুকুল হোসেন নামে এক যুবকের মাদক মামলায় যাবজ্জীবন কারাদন্ড
নওগাঁ মুকুল হোসেন নামে এক যুবকের মাদক মামলায়…
নওগাঁর ঐতিহ্যবাহী ভূতনথ‌ মেলা ভীম-একাদশী ৭ই ফাল্গুন ২০শে ফেব্রুয়ারি অনুষ্ঠান শুরু।
নওগাঁর ঐতিহ্যবাহী ভূতনথ‌ মেলা ভীম-একাদশী ৭ই ফাল্গুন ২০শে…
দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে এমপি হতে চাই রংপুরের ১৫ নেত্রী।
দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে এমপি হতে…
নওগাঁ গাঁজা ও চোলাই মদসহ ২ জন নারী আটক।
নওগাঁ গাঁজা ও চোলাই মদসহ ২ জন নারী…
বিপ্লবী অগ্নিকন্যা কল্পনা দত্তের প্রয়াণ দিবস।
বিপ্লবী অগ্নিকন্যা কল্পনা দত্তের প্রয়াণ দিবস।
নরসিংদীতে ডাকাতি মামলার ৭ আসামী অস্ত্র অর্থ ও স্বর্ণসহ আটক।
নরসিংদীতে ডাকাতি মামলার ৭ আসামী অস্ত্র অর্থ ও…