ভোরের পত্র

আপনাদের সাহেব নয়,সন্তান হিসেবে কাজ করতে চাই,উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো.আফতাব উদ্দিন।

  • ২৬ এপ্রিল ২০২৪, ৮:৫৪ অপরাহ্ণ
  • ৭৪ বার দেখা হয়েছে

মুরাদ মিয়া,সুনামগঞ্জ

তাহিরপুর উপজেলাকে একটি স্বচ্ছ ও দুর্ণীতি মুক্ত উপজেলা গড়ে তোলার পত্যয় হিসাবে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি আপনাদের সাহেব নয়,সন্তান হিসেবে তাহিরপুর উপজেলা বাসীর পাশে থেকে কাজ করতে চাই।

সুনামগঞ্জ জেলা তাহিরপুর উপজেলার আওয়ামীলীগ
নেতা তরুণ রাজনীতিবীধ উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের(সাবেক)সফল চেয়ারম্যান,মো.আফতাব উদ্দিন

আফতাব উদ্দিন বলেন, অর্থ আর আধিপত্য দিয়ে নয়,মানুষের ভালবাসা দিয়ে মন জয় করতে চাই।তাহার মহান কর্মে বেঁচে থাকতে চান সবার হৃদয়ে।

তিনি তাহিরপুর উপজেলার বাদাঘাট(সাবেক) ৫নং ইউনিয়নের ১৯৮৩,১৯৯৭,ও ২০০১ সালের নির্বাচনীত চেয়ারম্যান,মরহুম আলহাজ্ব জয়নাল আবেদীন এর ছেলে,উপজেলা
পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো.আফতাব উদ্দিন বলেন,আমার বাবা মরহুম আলহাজ্ব জয়নাল আবেদীন এর জীবিত থাকতে সময়ে তার প্রতিষ্ঠা করা কিছু স্মৃতিগুলো আপনাদের সামনে তুলে ধরলাম।

১৯৭৩ সালে বাদাঘাট রহমানিয়া আওয়ামী দাখিল মাদরাসা প্রতিষ্ঠা করেন,১৯৯২ সালে জয়নাল আবেদীন ডিগ্রী কলেজ প্রতিষ্ঠা করেন,১৯৯৫ সালে টাংগুয়া হাওর প্রায় দুই লক্ষ হিজল খরচ চারা রোপণ করে হিজল খরচ বাগান নির্মাণ করেন,১৯৯৯ সালে আলহাজ্ব জয়নাল আবেদীন বালিকা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেন,২০০১ সালে আলহাজ্ব জয়নাল আবেদীন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠা করেন,২০০৩ সালে এশিয়া মহাদেশের সর্ববৃহৎ শিমুল বাগান”নির্মাণ করেন,যার ফলে এখানে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে ও তাহিরপুর উপজেলাটি বাংলাদেশের বুকে নতুন আঙ্গিকে পরিচিতি লাভ করেছে।

জনসেবা মূলক কাজ দেখেই কাজ করেই যার বেড়ে উঠা। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তাহিরপুর উপজেলাবাসীর সেবার মান বৃদ্ধি করতে চান মো.আফতাব উদ্দিন।

তিনি আরও বলেন,প্রবাহমান স্রোতের মতো বয়ে চলেছে আমাদের জীবন। তাই এই ছোট্ট জীবনে স্বপ্ন দেখি নতুন দিনের। নতুন ভোরের। তিনি বলেন,আমি তাহিরপুর উপজেলা বাসীর সেবা করার সুযোগ চাই।

সবাই আমার জন্য দোয়া করবেন। আমি সবার দোয়া চাই। তিনি আরো বলেন, তাহিরপুর উপজেলার সকল যুব সমাজ ও শ্রদ্ধাভাজন মুরুব্বিদের ভালোবাসা নিয়ে সামনে আসছে উপজেলা পরিষদ নির্বাচনে আধুনিক স্মার্ট’তাহিররপুর উপজেলা গড়তে চাই,ইনশাল্লাহ।

তরুণ প্রজন্মের পাশে থেকে আধুনিক ও সমৃদ্ধ উপজেলা গড়ার প্রত্যাশায় সবার সহযোগিতা একান্তভাবে কামনা করছি। প্রিয় তাহিরপুর উপজেলা বাসীর খেদমতে নিঃস্বার্থভাবে কাজ করার সুযোগ চাই।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন
২০৪১ সালের মধ্যে উন্নত,সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে ঘোষণা দিয়েছেন,তারই আলোকে তাহিরপুর উপজেলা বাসীর জন্য নিরলস কাজ করে যাচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো.আফতাব উদ্দিন।তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়ে আসা আফতাব উদ্দিন তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনগণের সমর্থন প্রত্যাশা নিয়ে ইতিমধ্যেই উপজেলার ৭টি ইউনিয়নের ৬৩টি ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় গণসংযোগ ও মতবিনিময় করেছেন।

তৃণমূলের রাজনীতিতে সক্রিয় আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিন বলেন, পারিবারিকভাবে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন সংগ্রাম ও দেশ গঠনের অনন্য নেতৃত্বকে রাজনৈতিক জীবনের পাথেয় করে আমি রাজনীতি করে আসছি। বঙ্গবন্ধু না হলে যেমন স্বাধীন সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্রের সৃষ্টি হতো না,তেমনি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা না থাকলে বদলে যাওয়া আজকের বাংলাদেশও আমরা পেতাম না। টানা ১৫ বছর রাষ্ট্র পরিচালনায় পদ্মা সেতু, মেট্রোরেল, এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, রামপাল বিদ্যুৎ কেন্দ্রের মতো বড় বড় প্রকল্প তিনি আমাদের উপহার দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষিত মেধাবী নেতৃত্ব প্রয়োজন বলে মনে করেন,আফতাব উদ্দিন। তিনি আরও বলেন, ‘মাথাপিছু আয়,নারীর ক্ষমতায়ন, দারিদ্র নিরসন, স্বাস্থ্যসেবা, শিক্ষা সামাজিক নিরাপত্তাসহ অসংখ্য ধারাবাহিক কার্যক্রমে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আজ বাস্তব। এখন লক্ষ্য ২০৪১ সালের উন্নত, সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশের দিকে।

 

তাহিরপুর উপজেলার এক ঐতিহ্যবাহী পরিবারের সন্তান তিনি। তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো.আফতাব উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতীয় উন্নয়নকে কাজে লাগিয়ে স্মার্ট উপজেলা গড়তে চাই।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা তাহিরপুর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। আওয়ামিলীগ রাজনীতিতে সম্পৃক্ত হওয়ার মাধ্যমে তার রাজনৈতিক জীবন শুরু।সেই ধারাবাহিকতায় তাহিরপুর উপজেলার প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করছেন তিনি। তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া মো.আফতাব উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের কাছে পৌঁছে দিতে আমি চেষ্টা করেছি। তিনি আরো বলেন,কোনো পদ-পদবীর জন্য নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামীর বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে চাই। বাংলাদেশের মানুষের আশা ভরসার শেষ আশ্রয়স্থল শেখ হাসিনা যাতে ভালো ভাবে রাষ্ট্র পরিচালনা করতে পারে তাই তার একজন প্রতিনিধি হিসেবে তার পাশে থেকে কাজ করতে চাই। পরিশেষে তাহিরপুর উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের দোয়া ও সহযোগিতা চাই।

ভোরের পত্র

এ জাতীয় আরো পড়ুন :

মোটরসাইকেল প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম।
মোটরসাইকেল প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম।
তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন বাজারে গণসংযোগ করলেন,চেয়ারম্যান প্রার্থী মো.আবুল কাশেম।
তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন বাজারে গণসংযোগ করলেন,চেয়ারম্যান…
নওগাঁর বদলগাছীতে গোরস্থানে গাছ থেকে পড়ে ১জনের মৃত্যু।
নওগাঁর বদলগাছীতে গোরস্থানে গাছ থেকে পড়ে ১জনের মৃত্যু।
মধুপুর কাঁচা বাজারে বেড়েই চলছে দ্রব্য মূল্যের দাম।
মধুপুর কাঁচা বাজারে বেড়েই চলছে দ্রব্য মূল্যের দাম।
চট্টগ্রাম সিএমপি, ইপিজেড থানা পুলিশের শ্বাসরুদ্ধ চোরাই মটর সাইকেলসহ ৫জন আটক।
চট্টগ্রাম সিএমপি, ইপিজেড থানা পুলিশের শ্বাসরুদ্ধ চোরাই মটর…
বিজয়নগরে ৭২ কেজি গাঁজাসহ একাধিক মাদক মামলার ৬ জন আটক।
বিজয়নগরে ৭২ কেজি গাঁজাসহ একাধিক মাদক মামলার ৬…
টাঙ্গাইলের মধুপুরে স্হাপিত হচ্ছে পুলিশের চেকপোস্ট
টাঙ্গাইলের মধুপুরে স্হাপিত হচ্ছে পুলিশের চেকপোস্ট
মধুপুরে এতিমদের সম্মানে মধুপুরবাসী গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
মধুপুরে এতিমদের সম্মানে মধুপুরবাসী গ্রুপের ইফতার ও দোয়া…