ভোরের পত্র

তথ্য প্রতিমন্ত্রী ড;মুরাদকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

  • ৬ ডিসেম্বর ২০২১, ৯:৫৭ অপরাহ্ণ
  • ২৩১ বার দেখা হয়েছে

মেহেজাবিন রাজ দিনাঃ-
আগামীকালের মধ্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মুরাদ হাসানকে এরমধ্যেই এ সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়া হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোমবার রাতে তার বাসভবনে ডাক্তার মুরাদ হাসানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান। ওবায়দুল আজ বলেন, আজ সন্ধ্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে এবং আমি আজ রাত ৮ টায় প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে বার্তাটি পৌঁছে দিই।

এর আগে, তারেক রহমানের কন্যা জাইমা রহমানকে নিয়ে অশালীন ও বর্ণবাদী মন্তব্য করায় বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ মুরাদ হাসানের পদত্যাগ দাবি করেছে বিরোধী দল বিএনপি। এছাড়া নারী বিদ্বেষী মন্তব্যের কারণে তার পদত্যাগ দাবি করে বিবৃতি দিয়েছেন নারী অধিকার কর্মীরাও।

এদিকে, চলমান এই সমালোচনার মধ্যেই ফেসবুকে মুরাদ হাসানের একটি টেলিফোন আলাপ ছড়িয়ে পড়েছে, যেখানে একজন চিত্রনায়িকাকে নানা অশোভন কথাবার্তা ও হুমকি দিতে শোনা গেছে। এ ফোনালাপের সত্যতা গণমাধ্যমের কাছে স্বীকার করে সেটিকে অগ্রহণযোগ্য বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক ইমন। তার ফোনে কল দিয়েই সেই চিত্রনায়িকার সাথে অশোভন কথা বলেন মুরাদ।

এদিকে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর আগে বলেছেন, মন্তব্যগুলো প্রতিমন্ত্রীর ব্যক্তিগত। তখন প্রধানমন্ত্রীর সাথে তারা এ বিষয়ে আলোচনা করবেন বলেও জানান তিনি

ভোরের পত্র

এ জাতীয় আরো পড়ুন :

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার ১০ টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল করেছেন ৫৩৮ জন।
ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার ১০ টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল…
সারাদেশে জেলা প্রশাসকদের স্মারকলিপি দেবে বিএনপি।
সারাদেশে জেলা প্রশাসকদের স্মারকলিপি দেবে বিএনপি।
চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন দেওয়া হয়েছে
চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে…
গাজীপুর সিটি মেয়র আওয়ামী লীগ হতে বহিস্কার।
গাজীপুর সিটি মেয়র আওয়ামী লীগ হতে বহিস্কার।
পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ।
পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ।
প্রশান্তির জয়ে আছে সতর্কবার্তাও
প্রশান্তির জয়ে আছে সতর্কবার্তাও