ভোরের পত্র

মাধবপুর উপজেলার চৌমুহনি ইউপির আনন্দগ্রামে নিরহ পরিবারের বাড়ী ভাঙচুর ও নির্যাতনের অভিযোগ।

  • ৩ জুন ২০২৪, ৬:৩৩ অপরাহ্ণ
  • ১৪ বার দেখা হয়েছে

.মাধবপুর প্রতিনিধি:-হবিগঞ্জ মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের আনন্দগ্রাম প্রবাসী তাজুল ইসলাম এর বাড়িতে নৃশংস হামলা সহ বাসস্থান ভেঙ্গে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে প্রবাসীর চাচা মুজিবুর রহমান (৫৫) সহ ৭ জনের বিরুদ্ধে।

.     এ নিয়ে তাজুল ইসলামের স্ত্রী আয়েশা আক্তার (৩২) বাদী হয়ে গত ২৪শে মে  (বৃহস্পতিবার)  মাধবপুর থানায় লিখিত অভিযোগ করেন।

.     সরজমিনে ও অভিযোগ সূত্রে জানা যায়,  প্রবাসী তাজুল ইসলাম নেহায়েত গরিব সে নামি প্রবাসে থাকলেও নাই কোন আর্থিক স্বচ্ছলতা। তাজুল ইসলামের বাবা হাবিবুর রহমান প্রথম স্ত্রীর ৫ মেয়ে ও তাজুল ইসলামকে রেখে মৃত্যুবরণ করলে দ্বিতীয় বিয়ে করেন। প্রথম স্ত্রীর ৫ মেয়ে গরিবি হালাতে বিয়ে হলেও স্বামীর সংসার নাই কোন শান্তি। এদিকে প্রবাসী তাজুল ইসলাম রেখে যাওয়া শিশু ৫ সন্তান সহ পরিবারের উপর চলতে থাকে অমানবিক নির্যাতন।

.      তাজুল ইসলাম বাস করেন আনন্দ গ্রামের বাংলাদেশ সরকারের রেলওয়ের জায়গাতে।  পিতা দ্বিতীয় বিয়ের পর স্ত্রীর প্ররোচনায় হাবিবুর রহমান অন্যত্র চলে যান। রেখে যান প্রথম স্ত্রীর ছেলে তাজুল ইসলামকে সরকারি জায়গাতে। নিরীহ তাজুলের পরিবার আয়েশা আক্তার সহ তার পাঁচটি কন্যা সন্তানকে বসত বিটি থেকে উচ্ছেদের বিভিন্ন পদক্ষেপ শুরু করেন তাজুলের চাচা মজিবুর রহমানের পরিবার। দেখা যায় পরিবারের পশ্চিম ভিত্তিতে রেলওয়ের জায়গাতে মাটির ঘর থাকলেও মজিবুরের পরিবার তা ভেঙ্গেচুরে নিয়ে যান। খালি বাড়িতে আয়েশাকে হুমকি দেয় ও মারপিট করেন বাড়ি খালি করার জন্য। এমনকি বলেন, রাতের আধারে আয়েশা আক্তার সহ তার ৫ শিশু সন্তানকে মেরে রেললাইনে ফেলে দিয়ে আত্মহত্যার নমুনা ধরাবে। অন্যদিকে মজিবুর বলেন,  তার ছেলে ডিআইজি এর গাড়ি চালক তাই তার কিছু করতে পারবে না।


.      এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বলেন, মজিবুর তার ভাতিজা তাজুল ইসলামের উপর সহনশীল আচরণ করলেও তার ছেলে সন্তানরা কথা মানে না। এমনকি আমাদের কথাও সে মানে না। সে তার মত জোর করে এই জায়গা দখল করবে বলে হুশিয়ারি দিয়েছেন।

.   এ বিষয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ  মিডিয়া প্রতিনিধিকে বলেন,বিষয়টি আমরা অবগত আছি,আয়েশা আক্তারের অভিযোগ পেয়েছি। তদন্তকারী কর্মকর্তা নিয়োগ দিয়েছি। বিষয়টি তদন্তধীন আছে

ভোরের পত্র

এ জাতীয় আরো পড়ুন :

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম
ইসরাইলের পণ্যে কোকাকোলা বয়কটের ডাক
ইসরাইলের পণ্যে কোকাকোলা বয়কটের ডাক
পবিত্র ঈদুল আযহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো:ইমানুর মিয়া
পবিত্র ঈদুল আযহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ৭নং ওয়ার্ড…
ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ ১জন আটক।
ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ ১জন আটক।
তাহিরপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন, মো. সামনুর আখঞ্জী।
তাহিরপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,…
দর্শনায় চুরি যাওয়া ০৫টি বাইসাইকেল উদ্ধার ১ জন আটক।
দর্শনায় চুরি যাওয়া ০৫টি বাইসাইকেল উদ্ধার ১ জন…
প্রিয় দেশবাসী ও প্রবাসে অবস্থানরত ভাই-বোনদের জানাই পবিত্র ঈদুল আযহার অগ্রীম ঈদ শুভেচ্ছা।
প্রিয় দেশবাসী ও প্রবাসে অবস্থানরত ভাই-বোনদের জানাই পবিত্র…
ঈদুল আযহার অগ্রীম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.গোলাম হোসেন তালুকদার
ঈদুল আযহার অগ্রীম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.গোলাম…